বিশ্বের কয়েকটি সেরা ক্লাউড হোস্টিং কোম্পানি।

হ্যালো বন্ধুরা, আশাকরি সবাই ভালোই আছেন। আজকের যুগে আমরা যারা অনলাইনের সাথে সম্পর্কের সাথে যুক্ত আছি। তাদের কম করে হলেও একটি মাত্র ওয়েবসাইট আছেই। এবং বর্তমান যুগে আমরা কম দামি হোস্টিং ছেড়ে এখন ডিজিটাল হোস্টিং মানে ক্লাউড হোস্টিং এ চলে এসেছি। বা আমরা অনেকেই বর্তমানে শেয়ার্ড হোস্টিং এর মধ্যে থাকলেও আমরা ইতিমধ্যে চিন্তাধারা করতেছিস যে ক্লাউড হোস্টিং এর মধ্যে আসবো। তো ক্লাউড হোস্টিং এ আসার জন্য বিভিন্ন কোম্পানির রিভিউটা জানা অত্যাবশ্যক।

কেননা ক্লাউড হোস্টিং নেওয়ার আগে আমাদের কোম্পানিগুলোর চয়েজ করা উচিত। কারণ একেক কোম্পানি একেকভাবে ক্লাউড এর অফার করে থাকে। তাই প্রাইস সহ সকল কিছু রিভিউ করে নিয়ে তারপর সাইটটি হোস্ট বা ট্রান্সফার করা উচিত। এখন হয়তো আমি ক্লাউড হোস্টিং এর দাম নিয়ে বলবো নাম ক্লাউড হোস্টিং এর দাম নিয়ে আমি আরেকটি আর্টিকেল আপনাদের মধ্যে নিয়ে আসব। হয়তো একসাথে বললে আপনারা ভালোভাবে বুঝতে পারবেন না। এর জন্য আমি আজকে শুধু আমাদের পৃথিবীর মধ্যে যেসব ভালো ভালো কোম্পানি রয়েছে। মানে ক্লাউড হোস্টিং এর যে কোম্পানি গুলো রয়েছে সেগুলো সম্পর্কে বলবো।

বর্তমানে পৃথিবীতে অনেক ক্লাউড হোস্টিং কোম্পানি রয়েছে। কিন্তু এদের মধ্যে কোনটা বিশ্বাসযোগ্য?
বা কোন ক্লাউড হোস্টিং কোম্পানিটা সবচাইতে নির্ভরযোগ্য। আমাদের হোস্টিং কিনতে গেলে এরকমভাবে অবশ্যই জানা উচিত। তাই আজকে আমি অনেকগুলা ক্লাউড হোস্টিং কোম্পানিগুলো নিচে তুলে ধরলাম।

প্রথমেই বলই গুগল ক্লাউড কে। গুগল ক্লাউড হচ্ছে বিশ্বের সর্ববৃহত্তম্ টেকনোলজি জায়ান্ট কোম্পানি গুগল এর প্রোডাক্ট। যেহেতু এগুলা গুগল এর প্রোডাক্ট তাই আপনি নিশ্চিন্তে গুগল এর প্রোডাক্ট সার্ভিস টা নিতে পারেন। এতে আপনি যদি পেমেন্ট গেটওয় ঠিকমতো রাখতে পারেন তাহলে 100% আপটাইম গ্যারান্টি পাবেন।

আজার ক্লাউড। আজার ক্লাউড একটি মাইক্রোসফট কোম্পানি। এটি একটি মাইক্রোসফট এ প্রোডাক্ট। তাই এখানে আপনি 100 পার্সেন্ট সার্ভার আপটাইম গ্যারান্টি পাবেন। তাই আপনি এখান থেকেও ক্লাউড হোস্টিং কিনতে পারেন।

অ্যামাজন ক্লাউড। আপনি হয়তো অ্যামাজন ক্লাউডের নাম আরো আগে থেকেই শুনে আসছেন। ইন্টারনেটে অনেক ধরনের প্রোডাক্ট রয়েছে এদের। তবে অ্যামাজন ক্লাউডের ক্লাউড হোস্টিং সার্ভিস টা অনেক ভালো। তাই আপনি চাইলে এখান থেকেও হোস্টিং কিনে নিতে পারেন।

ডিজিটালঅসেন। এটি আমার অত্যন্ত জনপ্রিয় একটি ক্লাউড হোস্টিং কোম্পানি। এখানে প্রথম অবস্থায় আপনি যদি লগইন করেন বা প্রথমাবস্থায় অ্যাকাউন্ট করেন।তাহলে 100 ডলার বোনাস পাবেন। সেগুলো থেকে আপনি এ কোম্পানি থেকে হোস্টিং নিতে পারবেন। এবং এটা সার্ভার ম্যানেজ আপনি অনেক সহজেই করতে পারবেন।

আজকে আমি এই ক্লাউড কোম্পানি নিয়েই বললাম। আশাকরি আপনি এখান থেকে হচ্ছে অনেক উপকৃত হবেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *